দীঘিনালায় বিষপানে যুবকের মৃত্যু

fec-image

দীঘিনালায় বিষপান করে একজন মৃত্যুবরণ করেছেন। নিহত ওই যুবকের নাম ভূবন জ্যোতি চাকমা (২৭)। গত রবিবার (১২সেপ্টেম্বর) মধ্যরাতে উপজেলার মেরুং ইউনিয়নের যৌথ খামার এলাকায় শ্বশুর বাড়িতে এঘটনা ঘটে। নিহত যুবকের বাড়ি উপজেলার কবাখালী ইউনিয়নের জোড়া ব্রিজ এলাকায়। সে কালা কচু চাকমা ছেলে।

জানাযায়, ভূবন জ্যোতি চাকমা যৌথ খামার এলাকায় শ্বশুর বাড়িতে থাকাকালীন সময়ে স্ত্রীর সাথে অভিমান করে মধ্যরাতে বিষপান করে। পরে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

নিহতের চাচা সুমতি চাকমা জানায়, পারিবারিক কোন ঝামেলাও হয়নি। গত রবিবার (১২ সেপ্টেম্বর) রাতে ভূবন জ্যোতি চাকমা শ্বশুর বাড়ীতে বাড়ীর লোকদের অজান্তে বিষপান করে। গুরুতর আহত অবস্থায় তাকে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে তাকে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু
হয়।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের বাড়ি যেহেতু দীঘিনালা থানার আওতাধীন, আইনী প্রক্রিয়া কিছু করার থাকলে তারাই করবে। বর্তমানে নিহতের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন