দীঘিনালায় ভোট কারচুপি ও পুন:তফসিলের দাবিতে সড়ক অবরোধ চলছে

bty

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কারচুপির অভিযোগে এবং পুন তফসিলের দাবিতে দীঘিনালা উপজেলায় সড়ক অবরোধ কর্মসূচি চলছে।

গতকাল সোমবার (১৮ মার্চ) নির্বাচন চলাকালীন সময়ে ভোট কারচুপির অভিযোগ এনে  নির্বাচন বর্জন এবং পুন:নির্বাচন দাবি করে, জন সংহতি সমিতি (জেএসএস-এমএন লারমা) পক্ষ।

এদিকে আজ মঙ্গলবার (১৯ মার্চ) সকাল থেকে দীঘিনালা উপজেলার বিভিন্ন সড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ ছিলো। উপজেলার লারমা স্কোয়ারসহ বিভিন্ন স্থানে গাড়ির টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে দেয়।

পরে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থালে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে অবরোধকারীরা পালিয়ে যায়

এদিকে অপ্রীতিকর ঘটনা এড়াতে উপজেলার বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ ও সেনাবাহিনী মোতায়েনসহ পুলিশ ও সেনাবাহিনীর টহল অব্যহত আছে।

এব্যাপারে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব জানান, অবরোধ চলাকালীন সময়ে দীঘিনালা উপজেলার কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি। অপ্রীতিকর ঘটনা এড়াতে গুরত্বপূর্ণ স্থানে বাড়তি সতর্কতা অবলম্বন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে।

উল্লেখ্য, সোমবার (১৮ মার্চ) দুপুর ২টায় দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস-এমএন লারমা) এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ভোটে কারচুপি ও পুন:তফসিলের দাবি করে অনির্দিষ্ট কালের জন্য সড়ক অবরোধ কর্মসূচি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দীঘিনালায় ভোট কারচুপি ও পুন:তফসিলের দাবিতে সড়ক অবরোধ চলছে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন