দীঘিনালায় মুজিববর্ষ উপলক্ষে ২য় পর্যায়ে ঘর পেলেন ১শত ৩৭ পরিবার

fec-image

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম এর ২য় পর্যায়ে দীঘিনালায় ১শত ৩৭ পরিবারের মাঝে ঘরসহ জমির দলিল হস্তান্তর করা হয়েছে।

রোববার (২০ জুন) সকালে গণভবন থেকে ভার্চুয়াল পদ্ধতিতে যুক্ত হয়ে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন ঘোষণা করার পর দীঘিনালা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ১শত ৩৭টি পরিবারেরে মাঝে ঘরসহ জমির দলিল তুলে দেন শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এর আগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল পদ্ধতিতে সারা দেশে ৫৩ হাজার ৩শত ৪০ টি পরিবারকে জমিসহ গৃহ প্রদান কর্মসূচি উদ্বোধন করেন।

এসময় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত উদ্ধোধনী সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্ল্যাহর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ মুশফিকুর রহমান প্রমুখ।

২কোটি ৩৪ লক্ষ ২৭ হাজার টাকা ব্যয়ে ১শত ৩৭টি ঘর নির্মাণ করা হয়। এর আগে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম এর প্রথম পর্যায়ে ৩০টি গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 5 =

আরও পড়ুন