দীঘিনালায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

fec-image

আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় দীঘিনালা উপজেলার কবাখালী ইউনিয়ন যুবলীগ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. মোজাফ্ফর হোসেন।

এসময় অনুষ্ঠিত হয় আলোচনা সভা। আলোচনা সভায় কবাখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আবদুল আলীমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মো. মাহবুব আলম। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, কবাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মফিজুর রহমান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. নওশাদ পাটোয়ারী মেম্বার, নয়ন দাশ এবং আনোয়ার আলী প্রমুখ।

বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা করা হয় সংগঠনটি। বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় সংগঠনটি।

যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি কবাখালী বাজার প্রদক্ষিণ করে।পরে উপস্থিত সকলের মাঝে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক বিতরন করা হয় ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + 10 =

আরও পড়ুন