দীঘিনালায় রেড ক্রিসেন্ট’র উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

fec-image

করোনা পরিস্থিতি মোকাবেলায় দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে “স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী” বিতরণ করা হয়েছে। বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি জেলা ইউনিটের পক্ষ থেকে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) উপজেলা অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহর উপস্থিতিতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ তনয় তালুকদার| রেড ক্রিসেন্ট দীঘিনালা উপজেলা সেচ্ছাসেবকদের সমন্বয়ক পলাশ বড়ুয়া।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে: পিপিই ৬০টি, গগলস ১৫টি, ৪৫কেজির ক্লোরিন ৩ ড্রাম, সার্জিক্যাল গাউন ৮৫ টি, গাম বুট ১০ জোড়া, সার্জিক্যাল মাস্ক ১হাজার টি, প্লাস্টিক চামচ ৪৫টি, কাপড়ের ডাস্টার ৩ শত টি, ১শত লিটারের বালতি ৩টি, ১০ লিটারের বালতি ৪টি, কন্টেইনার ১টি, এমওপি ১০টি।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ বলেন, করোনা ভাইরাস অতি ক্ষুদ্র জীবাণু হলেও এর ক্ষতির ব্যপকতা প্রচুর। কিন্তু দীঘিনালা উপজেলা বর্তমানে করোনা ভাইরাস মুক্ত। এ সাফল্য অর্জনে সবচেয়ে বেশী ভূমিকা পালন করেছে, রেড ক্রিসেন্টের সেচ্ছাসেবক, সাংবাদিক এবং স্বাস্থ্য বিভাগে কর্মরত লোকজন| এ সাফল্য অর্জন এবং ধরে রাখার জন্যে সকলকে ধন্যবাদ জানান। ভবিষ্যতে সকল দুর্যোগে সবাই একসাথে কাজ করার আহবান জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা, স্বাস্থ্য কমপ্লেক্স
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 6 =

আরও পড়ুন