দীঘিনালায় শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের

fec-image

খাগড়াছড়ির দীঘিনালায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক মো. পারভেজ (২৬) নামের ওই যুবককের নামে দীঘিনালা থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) শিশুটির মা বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

অভিযুক্ত উপজেলার পারভেজ বড় মেরুং এলাকার মো. ইব্রাহিমের ছেলে।

সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বড় মেরুং এলাকায় মো. পারভেজ চকলেটের প্রলোভন দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে মাইনী নদীর তীরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটির চিৎকারে স্থানীয় লোকজন এসে হাতেনাতে পারভেজকে আটক করে এবং শিশুটিকে উদ্ধার করে। এসময় উত্তেজিত লোকজন আটক পারভেজকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেন।

এ ঘটনায় শিশুটির মা জানান, চকলেটের প্রলোভন দেখিয়ে তাকে নির্জন জায়গাতে নিয়ে ধর্ষণে চেষ্টা চালায়। তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ ব্যাপারে ১নং মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহামুদা বেগম লাকী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় অভিযুক্ত যুবক পারভেজকে স্থানীয় জনতা হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

দীঘিনালা থানার এসআই এবং মামলার তদন্তকারী কর্মকর্তা মো. রাসেদ পারভেজ ছায়িম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক পারভেজের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দীঘিনালা, ধর্ষণ চেষ্টার নারী ও নির্যাতন দমন আইন, মামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন