দীঘিনালায় সেই খেলার মাঠে পাঁচতলা ভবন হচ্ছে না

fec-image

দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের খেলার মাঠে কাঠ ব্যবসায়ী সমিতির ভবনটি হচ্ছে না। ভবন নির্মাণের কাজ বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বেলা ১১টায় মেরুং খেলার মাঠের পাঁচ তলা ভবন নির্মাণকাজ বন্ধ করে দেন উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমিদা মুস্তফা। এ সময় খেলার মাঠের চলমান ভবন নির্মাণের কাজে ব্যবহৃত এস্কেভেটরসহ যাবতীয় সরঞ্জাম সরিয়ে নেয়াসহ
অবকাঠামোর অংশ ভেঙে নিতে সময় চেয়েছে মেরুং কাঠ ব্যবসায়ী সমিতি।

মেরুং কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ওয়াজ কোরুনি বলেন, ‘মাঠের কাজ বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন। আমরা আমাদের যাবতীয় সরঞ্জাম সরিয়ে নিয়েছি। বাকি কাজের অংশ ভেঙে ফেলা হবে।

দীঘিনালা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাউছার হামিদ জানান, মেরুং খেলার মাঠে কাঠ ব্যবসায়ী সমিতির ভবন নির্মাণের বিষয়ে ২৮ এপ্রিল দুপুরে নথিপত্র দেখা হয়েছে (শুনানি) হয়েছে। খেলার মাঠ রক্ষায় পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবে প্রশাসন।

এ ব্যাপারে উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা মুস্তফা বলেন, ‘মেরুং খেলার মাঠ দখল করে ভবন নির্মাণের সুযোগ নেই। মাঠ রক্ষায় উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + three =

আরও পড়ুন