parbattanews

দীঘিনালায় সেনাবাহিনীর চিকিৎসা অনুদান প্রদান

দীঘিনালায় চিকিৎসার জন্য একজনকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। অসুস্থ ব্যক্তির নাম আবদুল কাদের (৭৫)। সোমবার (১৮ জানুয়ারি) দীঘিনালা জোন সদরে অনুদান তুলে দেন দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

জানা যায়, উপজেলার জামতলী বাঙালি পাড়া গ্রামের মৃত জসিম উদ্দীনের পুত্র অসুস্থ ও হতদরিদ্র মোঃ আব্দুল কাদের (৭৫)। তিনি বিগত প্রায় দুই বছর যাবৎ শরীরের ডান পাশ অবশ জনিত রোগে পঙ্গু হয়ে আছেন। অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছিলেন না|

দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে নগদ ৫ হাজার টাকার অনুদান প্রদান করা হয়। অনুদান তুলে দেন দীঘিনালা জোনের জোনাল ষ্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

তিনি বলেন, দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে পাহাড়ি ও বাঙালিদের মাঝে যেকোনো ধরণের সাহায্য সহযোগিতা ও অনুদান প্রদান অব্যাহত রেখেছেন, পূর্বেও দীঘিনালা জোন পাহাড়ি ও বাঙালিদের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছে, বর্তমানে করছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

উল্লেখ্য , অসুস্থ আবদুল কাদের শারীরিক অক্ষমতার কারণে শরীরের ডান পাশ অবশ হয়ে গেলে অর্থের অভাবে চিকিৎসা করাতে পারেননি। এমতাবস্থায় বিষয়টি দীঘিনালা জোনের নজরে আসলে অসুস্থ মোঃ আবদুল কাদের’র চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেয় দীঘিনালা সেনা জোন।

Exit mobile version