দীঘিনালায় সোলার বিতরণ : কোনো অনিয়মের প্রমাণ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণের হুশিয়ারি

fec-image

দীঘিনালায় গরীব দুস্থ পরিবারের মাঝে সোলার বিতরণের সময় খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য (প্রতিমন্ত্রী পদমর্যাদা সম্পন্ন ) কুজেন্দ্র লাল ত্রিপুরা হুশিয়ারি উচ্চারণ করে বলেছেন, ভিজিডি এবং সোলার বিতরণে কোন প্রকার অনিয়ম প্রমানিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রোববার (১ সেপ্টেম্বর) শিল্পকলা একাডেমিতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের উদ্যোগে বিভিন্ন ধর্মীয়, শিক্ষা প্রতিষ্ঠান ও গরীব দুস্থ পরিবারের মাঝে সোলার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, জনপ্রতিনিধিরা (মেম্বার) ভিজিডি, সোলার বিতরণের তালিকা তৈরী করার ক্ষেত্রে ২ থেকে ৫ হাজার টাকা ঘুষ নিয়ে থাকেন এ ধরনের অভিযোগ এসেছে। তথ্য প্রমাণসহ পেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় তিনি সকল প্রকার অনিয়ম থেকে দূরে থাকার আহবান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্ল্যাহর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ কাউছার আলম, দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব প্রমুখ।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান এবং পরিবারের মাঝে ১ শত সোলার প্যানেল বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন