parbattanews

দীঘিনালায় ২৭৪ পরিবারকে রেড ক্রিসেন্টের অর্থ সহায়তা বিতরণ

সম্প্রতি খাগড়াছড়ির দীঘিনালায় আকস্মিক বন্যা ও ভূমিধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বহুমুখী অর্থ সহায়তা বিতরণ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বেলা ১১টায় দীঘিনালা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ডেনিশ রেড ক্রসের আর্থিক সহযোগিতায় দীঘিনালা উপজেলার মেরুং, বোয়ালখালী ও কবাখালী ইউনিয়নের ২৭৪ পরিবারকে ৬ হাজার টাকা করে অর্থ সহায়তা বিতরণ করা হয়।

এসময় দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) ও খাগড়াছড়ি পার্বত্য জেলার সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এসময় এমপি বলেন, ‘রেড ক্রিসেন্ট সবসময় আর্তমানবতার সেবায় কাজ করে। রেড ক্রিসেন্ট সোসাইটির স্বেচ্ছাসেবীরা সকল দুর্যোগে সামনে থেকে নেতৃত্ব দিয়ে মানবিক সহায়তা করছে। এটাই প্রকৃত মানবতা।’

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দীঘিনালা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মহাম্মদ আবুল হাসনাত খাঁন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য শতরুপা চাকমা, দীঘিনালা উপজেলার নারী ভাইস-চেয়ারম্যান সীমা দেওয়ান, দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী, দীঘিনালা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু প্রমুখ।

নিউজটি ভিডিওতে দেখুন:

দীঘিনালায় ২৭৪ পরিবারকে রেড ক্রিসেন্টের অর্থ সহায়তা বিতরণ

Exit mobile version