parbattanews

দীঘিনালায় ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

দীঘিনালা প্রতিনিধি:

‘‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে দীঘিনালা উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার(৪অক্টোবর) থেকে শুরু হয়েছে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা ২০১৮।

উপজেলা শিল্পকলা একাডেমি মাঠে এ মেলার আয়োজন করা হয়। সকাল ১০ টায় গণভবন থেকে প্রধানমন্ত্রীর উন্নয়ন মেলার উদ্ধোধন অনুষ্ঠানটি প্রজেক্টরের মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হয়।

পরে দীঘিনালা উপজেলা প্রশাসনের উদ্যোগে শিল্পকলা একাডেমি থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি উপজেলা শিল্পকলা একাডেমি থেকে শুরু হয়ে উপজেলার লারমা স্কোয়ার প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমির উন্নয়ন মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় ব্যানার, পোস্টার সহকারে সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান এবং শিক্ষা প্রতিষ্ঠানের শত শত শিক্ষার্থীরা অংশ নেন।

পরে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শেখ শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দীঘিনালা জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল ফেরদৌস জিয়া উদ্দীন মাহমুদ। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা প্রমূখ।

এর আগে ফিতা কেটে অনুষ্ঠানের প্রধান অতিথি ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করেন। পরে অতিথিরা মেলায় স্থাপিত বিভিন্ন স্টল পরিদর্শন করেন। মেলায় বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের ৪০ টি স্টল স্থাপন করা হয়েছে।

Exit mobile version