parbattanews

দীঘিনালায় ৬ সাংবাদিকের নামে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

খাগড়াছড়িতে ডিজিটাল সিকিউরিটি এ্যাক্ট বাতিল ও দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড় টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ফজলে এলাহীসহ ৬ সাংবাদিকের নামে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে দীঘিনালা প্রেসক্লাব।

বুধবার (২৬ অক্টোবর) সকালে দীঘিনালা উপজেলা কমপ্লেক্সে এক ঘন্টার মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। সংহতি প্রকাশ করে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন।

মানববন্ধন কর্মসূচিতে দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন এটিএন বাংলা, এটিএন নিউজ এবং দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি আবু দাউদ, দৈনিক আজকের পত্রিকার দীঘিনালা উপজেলা প্রতিনিধি আক্তার হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের দীঘিনালা উপজেলা শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুমন এবং দৈনিক কালের কণ্ঠ পত্রিকার দীঘিনালা উপজেলা প্রতিনিধি জাকির হোসেন প্রমুখ।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা ডিজিটাল সিকিউরিটি এ্যাক্ট আইনে ফজলে এলাহীসহ ৬ সাংবাদিকের নামে দায়ের করা মামলা প্রত্যাহার করে ডিজিটাল সিকিউরিটি এ্যাক্ট বাতিলের দাবি জানান।

এর আগে মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় সাংবাদিক ফজলে এলাহীকে ডিজিটাল নিরাপত্তার আইনে গ্রেফতার করে কোতোয়ালি থানা পুলিশ। চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনাল আদালতে করা এই মামলার বাদী জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুর কন্যা নাজনীন আনোয়ার নিপূণ। ২০২১ সালে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলাটি করা হয়।

Exit mobile version