চ্যাম্পিয়ন বাঙ্গালীপাড়া স্পোটিং ক্লাব

দীঘিনালা ক্রিকেট লীগ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

fec-image

দীঘিনালা ক্রিকেট লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় চ্যাম্পিয়ন দল বাঙ্গালীপাড়া স্পোর্টিং ক্লাব কে ১০ হাজার টাকা সম্মাননা চেক এবং রানার আপ দল সুপার বয়েস কে ৭ হাজার টাকার সম্মাননা চেক প্রদান করা হয়।ফাইনাল খেলায় সুপার বয়েস ১২২/১০ এবং বাঙ্গালীপাড়া স্পোর্টিং ক্লাব ১২৬/৫ রান করে।

রোববার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা খেলার মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন এবং রানার আপ দলের হাতে ট্রফি ও সম্মাননার চেক তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম।

দীঘিনালা স্পোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক এবং ডিসিএল-২০২০ এর পরিচালনা কমিটির আহ্বায়ক বি আহমদ রাজুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মিন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্ল্যাহ, দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব এবং ১নং কবাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম বদীউজ্জামান জীবন প্রমূখ|

খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন মোঃ হারুন, সেরা ব্যাটসম্যান মোঃ ইদ্রিস, সেরা বোলার মোঃ মামুন, সেরা অধীনায়ক মোঃ মোবারক হুসেন, সেরা কিপার বায়েজিদ আহমেদ নাঈম, সেরা ক্যাচ মোঃ পারভেজ, সেরা স্ট্রাইক রেট মোঃ হাসান নির্বাচিত হন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + three =

আরও পড়ুন