দীঘিনালা জোন অধিনায়কের বিদায় সংবর্ধনা

fec-image

দীঘিনালা জোন অধিনায়কের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর ) বিকালে দীঘিনালা জোনের বাংলোতে অনুষ্ঠিত হয় এ সংবর্ধনা ও মতবিনিময় সভা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদায়ী জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তৌহিদুল ইসলাম এবং নবাগত জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফাহিম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা মুস্তফা, দীঘিনালা থানার অফিসার ইনচার্জ একেএম পেয়ার আহমেদ, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, বোয়ালখালী বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক এবং বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ জসিম, বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, সাংবাদিক পলাশ বড়ুয়া, জাকির হোসেন এবং নূর হোসেন।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদীকা মাহামুদা লাকী এবং উপজেলা জেএসএস এর ছাত্র বিষয়ক নলেজ চাকমা জ্ঞান প্রমূখ|

এসয় বিদায়ী জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তৌহিদুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সম্মাননা ক্রেস্ট তুলে দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা মুস্তফা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন