parbattanews

দীঘিনালা রিপোর্টার্স ইউনিটির সভাপতি, সম্পাদকের বিরুদ্ধে রাজনৈতিক মামলা

D R D

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি:

খাগড়াছড়ির দীঘিনালা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. আলমগীর হোসেন ও সাধারন সম্পাদক মো. সোহেল রানার বিরুদ্ধে থানায় রাজনৈতিক মামলা দায়ের করা হয়েছে।

গত ৬ আগস্ট (বুধবার) রাত সাড়ে দশটার দিকে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার কবাখালী বাজারে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে উভয় পক্ষের ১৮ জন কর্মী সমর্থক আহত হয় বলে জানা যায়। উক্ত ঘটনায় কবাখালী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো. জামাল হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার রাতে দীঘিনালা থানায় মামলা দায়ের করে। মামলা নং-০৫/১৪, তাং-০৭-০৮-২০১৪ইং। মামলায় এজাহার ভূক্ত ৩৪ জন ছাড়াও অজ্ঞাত নামা ১৫-২০ জনকে আসামী করা হয়।

এই রাজনৈতিক মামলায় দীঘিনালা উপজেলার রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. আলমগীর হোসেন অনলাইন পত্রিকা উদয়নিউজ২৪.কম এর দীঘিনালা প্রতিনিধি ও সাধারন সম্পাদক মো. সোহেল রানা বাংলাদেশ প্রতিদিন ও আঞ্চলিক পত্রিকা দৈনিক পূর্বদেশ’র দীঘিনালা প্রতিনিধিকে আসামী করা হয়।

জানা যায়, উক্ত ঘটানার সময় মো. আলমগীর হোসেন ও সোহেল রানা ঘটনাস্থলে ছিলনা এবং তারা কোন রাজনৈতিক দলের বা রাজনৈতিক কর্মকান্ড’র সাথে জড়িত নয় । তাদের রাজনৈতিক উদ্দেশ্যে এলাকাতে হেও প্রতিপন্ন ও হয়রানি করার উদ্দেশ্যে উক্ত মামলায় জড়ানো হয়েছে বলে জানা যায়।

এই ঘটনায় দীঘিনালা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। অবিলম্বে মামলা প্রত্যাহারের আহ্বান জানানো হয়।

Exit mobile version