parbattanews

দুই ত্রিপুরা কিশোরী হত্যা মামলায় একজনের ফাঁসি

চট্টগ্রামের সীতাকুণ্ডের ত্রিপুরা পল্লীতে দুই ত্রিপুরা কিশোরীকে হত্যার ঘটনায় এক আসামির ফাঁসির রায় দিয়েছে আদালত। বুধবার (২৫ জানুয়ারি) চট্টগ্রামের বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক আলীম উল্ল্যাহ এ মামলার রায় ঘোষণা করেন।

দণ্ডিত আবুল হোসেন সীতাকুণ্ড পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের চৌধুরীপাড়ার মো. ইসমাইলের ছেলে। রায়ের পর সাজা পরোয়ানা দিয়ে তাকে কারাগারে পাঠানো হয় বলে এ আদালতের পিপি আশোক কুমার দাশ জানান।

২০১৮ সালের ১৮ মে সীতাকুণ্ডের জঙ্গল মহাদেবপুর ত্রিপুরা পাড়ার পুলিন ত্রিপুরার মেয়ে সুকলতি ত্রিপুরা এবং সুমন ত্রিপুরার মেয়ে সবিরানী ত্রিপুরার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ওই ঘটনায় মামলা হলে পরদিন আবুল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

জেলার পুলিশ সুপার নূরে আলম মিনা সে সময় জানিয়েছিলেন, বখাটে আবুল হোসেন বিভিন্ন সময় ত্রিপুরা পল্লীতে গিয়ে সুকলতিকে উত্ত্যক্ত করতেন। সুকলতিকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাত হন সে।

ওই ঘটনায় স্থানীয়ভাবে সালিশ ডেকে আবুল হোসেনকে ভর্ৎসনা করা হয়। তাতে ক্ষিপ্ত হয়ে সহযোগীদের নিয়ে ত্রিপুরা পল্লীতে গিয়ে সুকলতিকে শ্বাসরোধে হত্যা করেন তিনি। এ সময় পাশের বাড়ির সবিরানী ঘটনা দেখে ফেলায় তাকেও হত্যা করা হয়। পরে লাশ দুটি নাইলনের দড়ি দিয়ে ঘরের আঁড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে খুনিরা।

Exit mobile version