parbattanews

দুর্নীতির অভিযোগে রাঙামাটি গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী গ্রেফতার

pic-18-10-16-12
নিজস্ব প্রতিবেদক :
রাজুকের দুর্নীতি মামলায় রাঙামাটি গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী সুকোমল চাকমাকে গ্রেফতার করেছে, দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় দিকে শহরের তবলছড়ি এলাকার টেক্সটাইল মার্কেটের থেকে তাকে আটক করা হয়। তাঁর বিরুদ্ধে ঢাকার বনানী থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং-১৭ তারিখ-১৮-১০-১৬ ইং।

রাঙামাটি দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক শফিকুর রহমান ভূইয়ার নেতৃত্বে দুদকের সহকারী-পরিদর্শক মিজান উদ্দিন, রাঙামাটি কোতয়ালী থানার পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে।

দুদক কর্মকর্তা সহকারী-পরিদর্শক মিজান উদ্দিন জানান, সুকমল চাকমার বিরুদ্ধে ঢাকায় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের একটি দুর্নীতি মামলায় রয়েছে। তিনি রাজুকের অথরাইজ অফিসার থাকাকালীন এই দুর্নীতি সংঘটিত হয়। তিনি এই মামলার ২ নম্বর আসামী। এ মামলার এক নম্বর আসামী মিজানুর রহমানকে একই মামলায় ঢাকায় আটক করা হয়েছে।
আটকের সময় সুকোমল চাকমা টেক্সটাইল মার্কেটের একটি দোকানে কেনাকাটা করছিলেন। সুকোমল চাকমা নিজেকে নির্দোষ বলে দাবী করেন।

সুকোমল চাকমাকে আটকের পর রাঙামাটি কোতয়ালী থানায় নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানায় কর্মকর্তা (ওসি) মো. রশিদ এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাজুকের দুর্নীতি মামলায় রাঙামাটি গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী সুকোমল চাকমার বিরুদ্ধে ঢাকার বনানী থানায় মামলা হয়েছে। তাই তাকে বুধবার প্রথমে রাঙামাটি কোর্টে হাজির করা হবে পরে ঢাকা বনানী থানায় হস্তান্তর করা হবে।

Exit mobile version