দুস্থদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

fec-image

করোনা সংকট মোকাবিলায় কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে বাংলাদেশ সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় লংগদু সেনা জোনের আওতাধীন লংগদু, মাইনীমুখ, করল্যাছড়ি ও ইয়ারাংছড়ি এলাকায় বসবাসরত দুস্থ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সেনা রিজিয়ন।

দুর্গম পাহাড়ি অঞ্চলে বসবাসরত গরীব ও দুস্থ মানুষদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয় সেনা সদস্যরা।

দুর্গম পাহাড়ি অঞ্চলে ত্রাণ সামগ্রী বিতরণের কষ্টসাধ্য ও কঠিন কাজটি অত্যন্ত সুন্দরভাবে সম্পন্ন করে খাগড়াছড়ি রিজিয়নের সেনা সদস্যরা। এই ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, তৈল, লবণ, পেঁয়াজ, আলু, সুজি, বিস্কুট ও সাবান। এলাকাবাসী এই নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি এবং সেনাবাহিনীর এই কার্যক্রমে তারা অনেক উপকৃত হয়েছেন বলে জানান।

করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মূহুর্তে জনসাধারনের সেবায় এগিয়ে আসে বাংলাদেশ সেনাবাহিনী। করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের গরীব, দুস্থ ও কর্মহীন মানুষদের সহযোগিতা অব্যাহত রাখবে ও আর্তমানবতার সেবায় কাজ করে যাবে সেনাবাহিনী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ত্রাণ বিতরণ, সেনাবাহিনীর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন