দৃষ্টিনন্দন সাজে পানছড়ি বাজার দেবালয়

fec-image

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দূর্গাপূজাকে সামনে রেখে পানছড়ি বাজার দেবালয়কে সাজানো হয়েছে নান্দনিক সাজে। এরি মাঝে পানছড়ি বাজার দেবালয়ে নির্মিত দূর্গা দেবীর প্রতিমায় পড়েছে তুলির শেষ আঁচড়। রংতুলির আঁচড়ে প্রতিমাকে দারুণভাবে রাঙিয়েছেন প্রতিমা তৈরীর কারিগর কার্তিক পাল।

শ্রী উত্তম দেবকে সভাপতি ও শ্রী উত্তম বনিককে সাধারণ সম্পাদক করে গঠন করা হয়েছে সার্বজনীন শ্রী শ্রী শারদীয়া দূর্গোৎসব উদযাপন কমিটি। সার্বিক সহযোগিতা দিবে পানছড়ি বাজার দেবালয় পরিচালনা কমিটি, পানছড়ি মহাশশ্মান ও শিব মন্দির কমিটি, কীর্ত্তনীয়া কমিটি, শ্রী শ্রী লোকনাথ সেবাশ্রম পানছড়ি ও সনাতন ছাত্র ও যুব পরিষদ।

পানছড়ি বাজার দেবালয়ের কোমলমতি শিশুদের ধর্মীয় শিক্ষক সুমি সাহা জানান, এবারের নির্মিত প্রতিমা খুব সুন্দর হয়েছে। সবাই মিলে দারুণ উপভোগ করবে বলে জানান।

শ্রী শ্রী শারদীয়া দূর্গোৎসব উদযাপন কমিটির সভাপতি উত্তম দেব জানান, ২৯৮ নং আসনের সাংসদ (প্রতিমন্ত্রী মর্যাদা সম্পন্ন) বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরাকে প্রধান পৃষ্ঠপোষক করা হয়েছে। সাধারণ সম্পাদক উত্তম বনিক জানান, সব ধরনের প্রস্তুতি প্রায শেষের পথে। সুন্দর ও মনোরম পরিবেশে পূজা উদযাপনের লক্ষে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

জানা যায়, এবার পানছড়িতে সর্বমোট দশটি মন্ডপে শারদীয়া দূর্গোৎসব উদযাপন হবে। পানছড়ি থানার ওসি আনচারুল করিম জানান, দশটি মন্ডপের সভাপতি/সম্পাদকের সাথে মত বিনিময় হয়েছে। সরকারি সব ধরণের নির্দেশনা জানিয়ে দেয়া হয়েছে। পূজা শেষ না হওয়া পর্যন্ত পানছড়ি থানা পুলিশ সার্বিক সহযোগিতা দিবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 5 =

আরও পড়ুন