parbattanews

“দেশকে পরিষ্কার পরিচ্ছন্নভাবে বিশ্বের মানচিত্রে তুলে ধরার আহ্বান”

প্রতিটি নাগরিকের উচিত দেশকে ভালোবাসা, দেশকে পরিষ্কার পরিচ্ছন্নতা করার মাধ্যমেই প্রকাশ পাবে ভালোবাসার। সবাইকে নিজ নিজ স্থান হতে দেশকে পরিষ্কার পরিচ্ছন্নতার ব্রত নিয়ে এগিয়ে যেতে হবে।

২০২০ সালে জাতির জনকের জন্ম শতবার্ষিকী ও সূবর্ণজয়ন্তী পালন করা হবে। এই জন্য দেশকে পরিষ্কার পরিচ্ছন্নভাবে বিশ্বের মানচিত্রে তুলে ধরার আহ্বান জানান বক্তারা। বক্তারা আরও বলেন বাংলাদেশকে বিশ্বের কাছে পরিষ্কার পরিচ্ছন্নতার দেশ হিসেবে পরিচয় করিয়ে দিতে হবে।

“পরিষ্কার পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” এই স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (৩১ অক্টোবর ) মহালছড়ির টাউন হল প্রাঙ্গনে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি জোনের জোন অধিনায়ক লে. কর্নেল মেহেদি হাসান পিএসসি, বিশেষ অতিথি মহালছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দত্ত, উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন,  মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান বাবু রতন কুমার শীল।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা শাখার বিডি ক্লিনের সমন্বয়ক শাহাদাৎ হোসেন কায়েস, মহালছড়ি বিডি ক্লিন শাখার সমন্বয়ক সানি দাশ, সহ সমন্বয়ক কাকন কর্মকার, রোভার স্কাউট মহালছড়ি কলেজ শাখা, সামাজিক সংগঠন ‘আলোর ফেরিওয়ালার’ সদস্য বৃন্দ ও বিডি ক্লিনের বিভিন্ন শাখার সদস্য বৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিডি ক্লিনের উদ্বোধনী ঘোষণা করেন প্রধান অতিথি লে. কর্নেল মেহেদি হাসান পিএসসি। ওই অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বিডি ক্লীন মহালছড়ি শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়। উক্ত কমিটিতে সানি দাশকে সমন্বয়ক, কাকন কর্মকারকে সহ সমন্বয়ক, মিডিয়া সালমান ও লজিস্টিক হিসেবে এরফান উদ্দিনের নাম ঘোষণা করা হয় ।

Exit mobile version