‘দেশে চলছে নৈরাজ্য আর ক্ষমতাসীনদের তাণ্ডব’

fec-image

দেশে আইনের শাসন নেই, মানুষের বাক স্বাধীনতা হরণ করা হয়েছে। সারা দেশে চলছে নৈরাজ্য আর ক্ষমতাসীনদের তাণ্ডব। এর বিরুদ্ধে কথা বললেই শাসক দলের লেলিয়ে দেওয়া বাহিনী সাধারণ নেতা কর্মীদের উপর ঝাঁপিয়ে পড়ে। মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করা হয়। কিন্তু দমন-নিপীড়ন ও জেল জুলুম সহ্য করেও বিএনপি সাধারণ মানুষকে নিয়ে গণতন্ত্র পুন: উদ্ধারে আন্দোলন চালিয়ে যাবে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) টেকনাফ পৌরসভার অস্থায়ী কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কক্সবাজার জেলা বিএনপির অর্থ সম্পাদক মো. আবদুল্লাহ এসব কথা বলেন।

এর আগে বিকালে মো. আবদুল্লাহ’র নেতৃত্বে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিনকালে পুলিশ বাঁধা দেয়। এ সময় নেতাকর্মীদের সঙ্গে পুলিশের বাকবিতণ্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে র‌্যালীটি ফোয়ারা চত্বর থেকে মোড় নিয়ে যুবদলের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য রাশেদুল করিম মার্কিন, টেকনাফ উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জালাল আহমদ মেম্বার।

কক্সবাজার জেলা যুবদলের সদস্য ছেবর আলমের সভাপতিত্বে ও টেকনাফ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোহাম্মদ শফি’র সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, বাহারছড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি কাইয়ুম, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সিদ্দিক আহমদ মেম্বার, টেকনাফ উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. সেলিম, সাবরাং ইউনিয়ন যুবদলের সাবেক আহ্বায়ক আবুল মঞ্জুর, ইউনিয়ন যুবদলের সাবেক আহ্বায়ক মো ইলিয়াস, প্রমুখ।

পরে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীর সাফল্য, দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মাহফিল ও কেক কেটে মিষ্টি মুখ করানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × four =

আরও পড়ুন