রাঙ্গামাটিতে যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

দেশ লুটপাটের রাজ্যে পরিণত হয়েছে: রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি

fec-image

রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহ আলম বলেছেন, সারাদেশে দুর্নীতি এবং খুনসহ নানা অপকর্মে ভরে গেছে । দেশ লুটপাটের রাজ্যে পরিণত হয়েছে। আওয়ামী লীগ সরকার দেশের জনগণের টাকা লুটপাট করছে এবং জনগণের নিরাপত্তা দিতে ব্যর্থ হচ্ছে। এই সরকারকে দেশের জনগণ চায় না। তাই সরকারকে পদত্যাগ করার দাবি জানাই।

রবিবার (২৭ অক্টোবর) সকালে রাঙ্গামাটি জেলা বিএনপির দলীয় কার্যালয়ে জেলা যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, পার্বত্য চট্টগ্রামে আঞ্চলিক দলগুলোর খুন ও চাঁদাবাজিসহ নানান অপকর্মের দৌরাত্ম বেড়ে চলেছে। রাজস্থলী উপজেলা বিএনপির সহ-সভাপতি দীপময় তালুকদারকে হত্যা করা হয়েছে তা প্রশাসনের সদুত্তর দিতে হবে। প্রশাসন যদি দীপময় হত্যার বিচারের ব্যর্থ হয়, তাহলে এ হত্যার বিচার আমরাই করব। এই রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে বর্তমান আওয়ামী লীগ সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী করে রেখেছে। বিএনপিসহ দেশের মানুষ তাঁর মুক্তির চায়।

এ সময় তিনি জাতীয়বাদী দলসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে রাজপথের আন্দোলনে জোরদারের আহ্ববান করেন।

এ সময় আলোচনা সভায় রাঙ্গামাটি জেলা যুবদলের সভাপতি মোঃ সাইফুল ইসলাম শাকিলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক এড. মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক এড. সাইফুল ইসলাম পনিরসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে রাঙ্গামাটি জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে থেকে যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এবং বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবিতে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এসে শেষ হয়। মিছিলে রাঙ্গামাটি বিভিন্ন উপজেলার শত শত নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিএনপি, বেগম খালেদা জিয়া, যুবদল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × five =

আরও পড়ুন