দেড় কোটি টাকার স্পন্সর নিয়ে মাঠে ফিরছে হকি

fec-image

অবশেষে দেশের হকির জন্য সুখবর। ৮ মাস ধরে না হওয়া ঘরোয়া হকি এবার আলোর মুখ দেখতে যাচ্ছে। সেপ্টেম্বরে জাতীয় যুব হকির শুরুর মধ্যে দিয়ে মাঠে ফিরতে যাচ্ছে জনপ্রিয় এ খেলাটি।

বাংলাদেশ হকি ফেডারেশনের এ পরিকল্পনা বাস্তবায়নে এগিয়ে এসেছে আল-আরাফাহ ইসলামী ব্যাংক। জাতীয় যুব হকির জন্য এই প্রতিষ্ঠানটি দেড় কোটি টাকা স্পন্সর করছে।

জাতীয় যুব হকিতে অংশ নেবে ৫৭টি জেলা। খেলা হবে ৮টি ভেন্যুতে। বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ জানিয়েছেন, এটাই দেশের সর্ববৃহৎ টুর্নামেন্ট। বুধবার (২৭ জুলাই) সকালে তেজগাঁওস্থ বাংলাদেশ বিমানবাহিনীর ফ্যালকন হলে বাংলাদেশ হকি ফেডারেশন ও আল-আরাফাহ ইসলাম ব্যাংকের মধ্যে সমঝোতা স্বারক সাক্ষর হয়েছে।

বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি ও বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আবদুল হান্নান ও আল-আরাফাহ ব্যাংক লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক ফরমান এ চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে সই করেন।

দেড় কোটি টাকা চুক্তির পঞ্চাশ লক্ষ টাকার চেক বুধবার প্রদান করেছে আল-আরাফাহ ব্যাংক। বাকি টাকা দুই কিস্তিতে পরিশোধ করবে ব্যাংটি- জানিয়েছে হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক।

জাতীয় যুব হকি সর্বশেষ হয়েছিল ২০১৭ সালে। চার বছর বিরতির পর অবশেষ মাঠে গড়াচ্ছে এই টুর্নামেন্ট।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 10 =

আরও পড়ুন