দৌছড়িতে ১২টি উন্নয়ন প্রকল্পের কাজ উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দৌছড়ি ইউনিয়নে ১২টি উন্নয়ন প্রকল্পের কার্যক্রম শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শনিবার (৩০ জানুয়ারি) সকাল ১০টায় দৌছড়ি ইউনিয়নে এলজিইডি ও চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আওতাধীন ১২টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে উপজেলা প্রশাসনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বত্যমন্ত্রী।

বক্তব্যে তিনি বলেন- জননেত্রী শেখ হাসিনার বদান্যতায় পার্বত্য চট্টগ্রামের আনাচে-কানাচে অভূতপূর্ণ উন্নয়ন হয়েছে এবং চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় নাইক্ষ্যংছড়ি উপজেলার দৌছড়ি ইউনিয়নে বর্তমানে কয়েক’শ কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে এবং হচ্ছে। ইউনিয়নের বাকী এলাকা গুলোতেও উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

এ সময় পার্বত্যমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও জেলা-উপজেলা-ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া শনিবার সন্ধ্যা ৬টায় নাইক্ষ্যংছড়ি সদর উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের যৌথ উদ্যোগে প্রাথমিক শিক্ষা ও বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদানসহ রবিবার নাইক্ষ্যংছড়ি সদরে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন করে বিকাল ৩টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা ত্যাগ করার কথা রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়ি, পার্বত্যমন্ত্রী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 12 =

আরও পড়ুন