নতুন কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করে রাঙামাটি মহিলা দল থেকে ৫০ জনের পদত্যাগ

fec-image

রাঙামাটিতে সদ্য ঘোষিত বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের জেলা কমিটিকে অবাঞ্চিত ও প্রত্যাখান করে জেলা মহিলা দলের ৫০ জন সদস্য পদত্যাগ করেছেন।

রোববার (১০ এপ্রিল) দুপুরে স্থানীয় একটি হোটেলে সংবাদ সম্মেলনে জেলা মহিলা দলের নেতৃবৃন্দ এই ঘোষণা দেন। এসময় বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা মহিলা দলের সহ-সভাপতি মনোয়ারা বেগম, নন্দিতা দাশ, সদস্য মিনারা বেগম, সদস্য সাহিদা আক্তার, সদস্য রোকেয়া পারভীনসহ মহিলা দলের অন্যান্য সদস্যবৃন্দ।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে সদ্য ঘোষিত কমিটিকে অগণতান্ত্রিক ও একপেশে উল্লেখ করে বলা হয়, মহিলা দলের কেন্দ্রীয় কমিটি বিশেষ গোষ্ঠি দ্বারা প্রভাবিত হয়ে জেলা বিএনপির পরামর্শ উপেক্ষা করে পুরোনো ত্যাগী নেতাদের বাদ দিয়ে এ কমিটি ঘোষণা করেছেন। এ কমিটিতে নির্যাতিত ও ত্যাগীদের চরমভাবে অবহেলা করা হয়েছে। এ সময় বর্তমান কমিটি থেকে বেশ কিছু নেতৃবৃন্দের পদত্যাগের ঘোষণা দেয়া হয়। সাংবাদিক সম্মেলনে কেন্দ্রীয় কমিটির কাছে ৫০ জনের পদত্যাগের একটি আবেদন দেখানো হয়। যেখানে নামের পাশে ৩৮জন স্বাক্ষর করেছেন।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল নুরজাহান বেগম পারুলকে সভাপতি, সালেহা আক্তারকে সাধারণ সম্পাদক ও বাবলি ইয়াসমিনকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় মহিলা দল। ঘোষিত কমিটিতে বিগত কমিটির সভাপতি মিনারা বেগম ও সাধারণ সম্পাদক সাহেদা আক্তারকে ১ ও ২ নং কার্যনির্বাহী সদস্য রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =

আরও পড়ুন