নাইক্ষংছড়িতে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন

fec-image

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২০-২০২১ এর আওতায় নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ (অনুর্ধ ১৫) এর আয়োজন করা হয়েছে ।

শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ১১টায় এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্যদিয়ে বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মো. ওমর ফারুক।

জেলা ক্রীড়া অফিস বান্দরবানের আয়োজনে সিনিয়র শিক্ষক মাওলানা আবদুল লতিফের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য বাবু ক্যানওয়ান চাক।

তিনি বলেন পড়া লেখার পাশাপাশি খেলাধুলারও বিকল্প নেই। একজন ভালো খেলোয়াড় দেশ ও জাতির গর্ব। কারণ খেলাধুলা দেশ ও জাতিকে বিশ্বের মানচিত্রে পরিচিতি এনে দেয়। এজন্য সরকার ফ্রিভাবে জেলা উপজেলায় প্রশিক্ষণের আয়োজন করেছে। তিনি উপস্থিত সকল প্রশিক্ষনার্থীকে ভালভাবে প্রশিক্ষণ গ্রহণের জন্য আহ্বান জানান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানি, জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকি, প্রশিক্ষক মমতাজ আহমেদ সহকারী প্রশিক্ষক মোবিনুল ইসলাম, নাইক্ষংছড়ি প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক আবদুর রশিদ প্রমুখ।

অনুষ্ঠান শেষে বাইশারী বাজারের পুকুরে সাতার প্রশিক্ষণের জন্য প্রশিক্ষনার্থীদের সাতারের মাধ্যমে মাসব্যাপী প্রশিক্ষণের যাত্রা শুরু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + three =

আরও পড়ুন