নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে উৎসবমুখর পরিবেশ ও সুষ্ঠভাবে উপজেলা পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার ( ২১ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের অধ্যাপক তোফাইল আহমদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

একই সাথে ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকের মোহাম্মদ কামাল উদ্দিন আর মহিলা ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন কলসি প্রতীকের সানজিদা আক্তার রুনা।

নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ২ জন। এদের মধ্যে বর্তমান চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ আর সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক তোফাইল আহমদ।

মোটরসাইকেল মার্কা প্রতীকের অধ্যাপক তোফাইল আহমদ ভোট পেয়েছেন ১৫ হাজার ১৯৭ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী অধ্যাপক মো. শফিউল্লাহ পেয়েছেন ১১ হাজার ৪৩২ ভোট। এদের দু’জনের ভোটে ব্যবধান হলো ৩ হাজার ৭৬৫ ভোট।

ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকের মোহাম্মদ কামাল উদ্দিন, পেয়েছেন ১৪ হাজার ৪৯৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টিয়াপাখি মার্কার মো. শাহজাহান কবির পেয়েছেন ১১ হাজার ০৮৭ ভোট। তাদের ভোটের ব্যবধান ৩ হাজার ৪১১ ভোট।

আর ভাইস-চেয়ারম্যান (মহিলা) পদে কলস মার্কার প্রার্থী পেয়েছেন ১০ হাজার ৬১৯-ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পদ্ম ফুল মার্কার হামিদা চৌধুরী পেয়েছেন ৯ হাজার ২৯৫ ভোট।

উপজেলা নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকারিয়ার ঘোষিত ফলাফলে থেকে আরো জানা যায়, নাইক্ষ্যংছড়ি উপজেলায় কেন্দ্র সংখ্যা ২৬টি। ভোটের সংখ্যা ৪৫ হাজার ২৭৯টি। এ নির্বাচন ছিলো সম্পূর্ণ নিরেপক্ষ।

এদিকে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক তোফাইল আহমদ এ প্রতিবেদককে বলেন, তিনি সন্তুষ্ট। যা তিনি তার নির্বাচনী এলাকার ভোটারদের উৎসর্গ করে দেন।

পাশাপাশি নিরেপক্ষ ও নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করায় তিনি জেলার এমপি, জেলা প্রশাসক, এসপিসহ নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা জানান।

 

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন, নাইক্ষ্যংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন