parbattanews

নাইক্ষ্যংছড়িতে অধ্যাপক শফিউল্লাহ চেয়ারম্যান নির্বাচিত     

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বিপুলভোটের ব্যবধানে বেসরকারিভাবে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের অধ্যাপক শফিউল্লাহ।

ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মংলা ওয়াই মার্মা(টিউবওয়েল) ও প্রজাপতি মার্কায় শামিমা আক্তার গুন্নু। কঠোর নিরাপত্তার চাঁদরে ঢাকা কেন্দ্র গুলোতে সোমবার উৎসবমূখর পরিবেশে ভোটাররা ভোট দেন সারাদিন। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানাভোটের নির্বাচনে কোন রকম দুর্ঘটনা ছাড়াই এ নির্বাচন শেষ হয়।

উপজেলা নির্বাচন অফিসার আবু জাফর ছালেহ জানান, সম্পুর্ণ সুষ্ঠুভাবে উপজেলা নির্বাচন সম্পন্ন হয়।

তিনি আরো জানান, উপজেলায় ইউনিয়নের সংখ্যা ৫টি। ভোটারের সংখ্যা ৩৭ হাজার ৪৮৬টি। ভোটের কেন্দ্র ২৫টি, বুথ ১০২টি। যথা সময়ে ভোট শুরু হয়। আর শেষ হয় যথাযথভাবে।

তিনি বলেন, দুর্গম হলেও যথা সময়ে প্রিজাইডিং অফিসারগণ ভোট গুনে উপজেলা সদরে এসে পৌঁছেন রাত ৮টা নাগাদ।

উপজেলা নির্বার্হী অফিসার সাদিয়া আফরিন কচি, থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেনকে সাথে নিয়ে তিনি বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার ঘোষণা দেন নির্বাচিতদের।

তিনি আরও জানান, নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত নৌকা প্রতীকের অধ্যাপক শফিউল্লাহ নির্বাচিত হন। তিনি ভোট পেয়েছেন, বার হাজার একশত ত্রিশ ভোট, স্বতন্ত্রপ্রার্থী মোটর সাইকেল প্রতীকের আবু তাহের পেয়েছেন আট হাজার ছয়শত একুশ ভোট। প্রতিদ্বন্দ্বি অপর দিকে দু’প্রার্থীর ভোটের ব্যবধান তিন হাজার পাঁচশত নয় ভোট। এছাড়া অপর দু’চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ফরিদ ও  চু চো মং মারমা উল্ল্যেখযোগ্য সংখ্যক কোন ভোট পায় নি।

এছাড়া  ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে নির্বাচিত হন মংলা ওয়াই র্মামা , ভাইস-চেয়ারম্যান (মহিলা) পদে নির্বাচিত হন শামিমা আক্তার।

এদিকে এ নির্বাচনে নৌকা প্রতীকের অধ্যাপক শফিউল্লাহ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় উপজেলা জুড়ে আনন্দের বন্যা বইছে। মিষ্টি আর ফুলের মালায় একাকার হয়ে যায় পুরো নাইক্ষ্যংছড়ি।

নব নির্বাচিত চেয়ারম্যান শফিউল্লাহ জানান, তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সর্বপ্রথমে তিনি মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানানোর পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পার্বত্য বীর উশেসিং বীর বাহাদুর এবং জেলা আওয়ামী লীগ সভাপতি ক্যশহ্লা মার্মা সহ জেলা আওয়ামী লীগের প্রতিও কৃতজ্ঞতা জানান তিনি। পাশাপাশি ভোটারদের ধন্যবাদ জানান তাকে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য।

Exit mobile version