নাইক্ষ্যংছড়িতে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ দিবসটি যযথাযথ রাষ্ট্রীয় মর্যাদায় পালিত হয়েছে। ইউনেস্কো স্বীকৃত ‘বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য’ হিসেবে স্থান পাওয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ ভাষণ দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটি পালন করেন উপজেলা আওয়ামী লীগ অঙ্গ- ও সহযোগি সংগঠন ।

শনিবার (৭ মার্চ) সকাল ৭টার দিকে দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ অঙ্গ- ও সহযোগি সংগঠনের নিজ নিজ দলীয় কর্মীদের উপস্থিতিতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো,শফি উল্লাহ, সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী ও সা: সম্পাদক মো. ইমরান মেম্বারের নেতৃত্বে মিছিল বের করে চির জাগ্রত বাংলাদেশ চত্বর এসে পৌঁছে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পক অর্পণ করেন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

এরপর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সা: সম্পাদক রেজাউল করিম ও কলেজ ছাত্রলীগের সম্ভাব্য সাধারণ সম্পাদক পদ প্রার্থী ইফতেকার উল আবরারের নেতৃত্বে মিছিলে মিছিলে মূখরিত করে সদর উপজেলা।

বিকেল সাড়ে ৪টায় দলীয় কার্যালয় চত্বরে আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো শফি উল্লাহ ‘র সভাপতিত্বে সংক্ষিপ্তে আলোচনা সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মো,ইমরান মেম্বার,আওয়ামী লীগ নেতা মো. হোছাইন, মৃদুল বড়ুয়া, সেলিম উদ্দীন ওরফে সোনা মমিয়া প্রমুখ।

এসময় বক্তারা উপস্থিতি আওয়ামী লীগের অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মীদের ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ৭ মার্চ, আওয়ামী লীগ, ভাষণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন