নাইক্ষ্যংছড়িতে আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

fec-image

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সপরিবারকে নির্মমভাবে হত্যা, ২০০৫ সালের ১৭ আগস্ট সারাদেশে সিরিজ বোমা হামলা ও ২১ আগস্টে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ আগস্ট) বেলা ৩টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরে বিক্ষোভ মিছিলটি বিভিন্ন স্পট প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয় এবং এক বিশাল প্রতিবাদ সমাবেশ যোগ দেয়।

উক্ত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান পার্বত্য জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর। বাংলাদেশ আওয়ামী লীগ নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও দৌছড়ি ইউপি চেয়ারম্যান ইমরানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল তসলিম ইকবাল চৌধুরী। উক্ত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আলহাজ্ব মোহাম্মদ শফিউল্লাহ।

উক্ত প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ক্যানুয়ান চাক, মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু তাহের, ভাইস চেয়ারম্যান মংহ্লাওয়াই মার্মা, গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল চৌধুরী, সদরের চেয়ারম্যান নুরুল আবচার ইমন, বাইশারীর চেয়ারম্যান নুরুল আলম কোম্পানি, সোনাইছড়ির চেয়ারম্যান এ্যানিং মার্মা, উপজেলা আওয়ামী লীগ নেতা ডা. সিরাজ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চুচুমং মার্মা, কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন শিমুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দু সাত্তার, শ্রমিক লীগের সভাপতি জহির আহমদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি খালেদা বেগম, সাধারণ সম্পাদক প্রুমারী মার্মা, যুব মহিলা লীগের সভাপতি সানজিদা আক্তার রুনা, সাধারণ সম্পাদক উমিংনু মার্মা, ছাত্রলীগ সভাপতি বদর উল্লাহ বিন্দু, সাধারণ সম্পাদক মো. রেজাউল, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী খাইরু, উপজেলা যুবলীগ নেতা ইব্রাহিম আজাদ, কলেজ ছাত্রলীগের সভাপতি মো. সেলিম, সাধারণ সম্পাদক ইফতেখারুল আবরার, ছাত্রলীগের সদর ইউনিয়নের সভাপতি ফয়সাল আজাদ, সাবেক কলেজ সভাপতি ইরফান মাহাবুব রায়হান, বাইশারী ছাত্রলীগের সভাপতি রিপনসহ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ এবং গণমাধ্যম কর্মীরা।

উক্ত প্রতিবাদ সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগ নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখা এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠন এবং ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের সকল নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে যোগদান করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, নাইক্ষ্যংছড়ি, প্রতিবাদ সমাবেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন