নাইক্ষ্যংছড়িতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

fec-image

কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র ১৮শ মানুষের মাঝে প্রধানমন্ত্রী ও পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বিশেষ ত্রাণ বিতরণের কার্যক্রম শুরু করেছে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ এবং কর্মসূচি বাস্তবায়নে ছিলেন বান্দরবান জেলা পরিষদ।

শুক্রবার সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের রেস্ট হাউস মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেযারম্যনের ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. শফিউল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক শফিউল্লাহ বলেন, মহামারী করোনা পরিস্থিতি ও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী ও পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উসৈসিং এমপির বিশেষ এই ত্রাণ দেওয়া হচ্ছে এবং ধারাবাহিকভাবে এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, নিজে এবং পরিবারকে বাঁচানোর জন্য প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মন্ত্রী বীর বাহাদুর সবসময় নাইক্ষ্যংছড়ি উপজেলার মানুষের খোঁজ খবর রাখছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আমাদের পার্বত্য বীর মন্ত্রী বীর বাহাদুর বেঁচে থাকতে নাইক্ষ্যংছড়ি উপজেলার কোন মানুষকে না খেয়ে থাকতে হবে না।

ত্রাণ কার্যক্রমে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ইমরান, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের বাহাদুর, সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দু সক্তার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো., রেজাইল করিম, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ইরফান মাহাবুব রায়হানসহ নাইক্ষ্যংছড়ি উপজেলা ৫টি ইউনিয়নের সভাপতি এবং সাধারণ সম্পাদকগণ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ত্রাণ বিতরণ, নাইক্ষ্যংছড়িতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন