নাইক্ষ্যংছড়িতে গৃহবধু ধর্ষণের অভিযোগে লেজি আজিজের বিরুদ্ধে থানায় এজাহার

fec-image

নাইক্ষ্যংছড়িতে গৃহবধু ধর্ষণের অভিযোগে চাকঢালার বহুল আলোচিত আজিজুর রহমান ওরফে লেজি আজিজের বিরুদ্ধে থানায় এজাহার নিয়েছেন থানা পুলিশ। সোমবার রাতে নাইক্ষ্যংছড়ি থানায় এ এজাহার দেন ভিকটিম।

এজাহারে তিনি উল্লেখ করেন, তার বাড়ি নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের চাকঢালা অলিবক্সুর মাঠে। গত ১৮ আগস্ট রাত সাড়ে ১১টায় তাকে এলাকার শামশুল আলমের ছেলে আজিজুল রহমান (৪০) ওরফে লেজি আজিজ জোর পূর্বক ধর্ষণ করে। এরপর তাকে মামলা না করতে হুমকি দেয় বার বার।

তিনি আরো বলেন, তার স্বামী অতি দরিদ্র লোক। তিনি ব্যক্তিগত কাজে বান্দরবান গেছে খবর পেয়ে লেজি আজিজ তার বাড়িতে ঢুকে তাকে ধর্ষণ করে। ঘটনার কথা থানার অফিসার ইনচার্জ স্বীকার করে বলেন, অভিযোগ পেয়ে যাচাই-বাচাই করে এ মামলা নেয়া হয়েছে। এ মামলার আইও এসআই গোলাম মোস্তফা।

এ দিকে ভিকিটম  জানান, তিনি বড় অসহায়। তার স্বামীর ৪ স্ত্রীর মধ্যে সে চতুর্থ । আজিজ সুযোগ বুঝে তার বাড়িতে প্রবেশ করে। তিনি আজিজের মৎস খামারের পাহারাদারও। অপরাধের কারণে তিনি আজিজের কঠোর শাস্তি দাবি জানান।

আইও এসআই গোলাম মোস্তফা জানান, আসামি আজিজকে আটকের চেষ্টা চলছে। অপর দিকে আজিজুর রহমান তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি ষড়যন্ত্রের স্বীকার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন