নাইক্ষ্যংছড়িতে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ ও দোয়া খায়েরের মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালন করা হয়েছে।

মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল ৮টায় উপজেলা পরিষদস্থ দলীয় কার্যালয়ে জেল হত্যা দিবস উপলক্ষে দিনব্যাপী এসব কর্মসূচি পালন করা হয়।

এতে সন্ধ্যায় সাড়ে ৫টায় আওয়ামী লীগ কার্যালয় চত্ত্বরে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আব্দু রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন সদর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী।

জাতীয় চার নেতা হত্যার পেছনে বড় ধরনের একটি ষড়যন্ত্র ছিল উল্লেখ করে তসলিম ইকবাল চৌধুরী যারা এ ঘটনার সাথে জড়িত ছিল তাদের সবার মুখোশ উম্মোচন করে দেওয়ার দাবি জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইমরান, যুগ্ম সা: সম্পাদক ডা. সিরাজুল হক, প্রচার সম্পাদক ক্যানু ওয়ান চাক, যুব ও ক্রীড়া সম্পাদক ফখরুল ইসলাম কালু,ধর্ম-বিষয়ক সম্পাদক মাওলানা নূরুল ইসলাম,আওয়ামী লীগ নেতা মো,হোসন, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভা নেত্রী জুহুরা বেগম, কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মামুন শিমুল, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক পাইসু মার্মা, উপজেলা ছাত্রীগ সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক আব্দু রহমান বাপ্পী, কলেজ ছাত্রলীগ সাবেক সভাপতি রায়হান, সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু, ছাত্রনেতা আবু ছালেহ নোমান, আবরারসহ সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকার্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জেল হত্যা দিবস, নাইক্ষ্যংছড়িতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন