নাইক্ষ্যংছড়িতে দুু’দিনে ৪ হাজার নারী-পুরুষ টিকা নেন

fec-image

নাইক্ষ্যংছড়ি গণটিকায় বাদপড়াসহ দুুদিনে (বুধ-বৃহস্পতিবার) ৪ হাজার মানুষকে টিকা প্রদান করেছে স্বাস্থা কমপ্লেক্সে। এ সময় হাসপাতালের ডাক্তারসহ সকলকে হিমশিম খেতে হয়েছে ।

অনেকে বলেছেন, এভাবে হঠাৎ মানুষ জড়ো হওয়ার বিষয়টি তারাও ভাবতে পারেননি। আবার লাইনে দাঁড়ানো ও আগে-পরে অবস্থান নিয়ে এখানে বাকবিতন্ডাও হয়েছে কয়েক দফা। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, আসলেও ডাক্তার-স্টাফরা অনেকটা ক্লান্ত হয়ে পড়েছে দু’দিনের ভীড়ে। সাধারণ মানুষের মধ্যে এখন টিকার আগ্রহ বেড়েছে। এ কারণে দিনদিন মানুষ বাড়ছে হাসপাতালে টিকার লাইনে। বৃহস্পতিবার সন্ধ্যায় এমন তথ্য দেন প্রত্যক্ষদর্শীরা।

এদিকে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর, বাইশারী, ঘুমধুম, সোনাইছড়ি ও দোছড়ি ইউপিতে করোনা প্রতিরোধের গণটিকার দ্বিতীয় ডোজদান কাযর্ক্রম সম্পন্ন হয়েছে। কিন্তু অগনিত মানুষ এখনও টিকার বাইরে রয়েছেন। তাদের মধ্যে দূর্গম পাহাড়ে বসবাসকারীরা বেশি।

নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা: এ জেট এম ছলিম বলেন, উপজেলার ৫ ইউনিয়নে প্রথম ডোজ গ্রহণকারী ৩ হাজার ১শ ২২ জনকে ২য় ডোজ গণটিকা দেয়ার কথা থাকলেও ৭ তারিখ গণটিকা নেন ২৭ শ জন।

এদিকে এ টিকা দান কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সালমা ফেরদৌস, ও নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা এ জেড এম ছলিম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − seven =

আরও পড়ুন