নাইক্ষ্যংছড়িতে দেশীয় চোলাই মদ সহ আটক ৪

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ১১০ লিটার দেশীয় চোলাই মদ সহ ৪ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ৮টায় উপজেলার বাইশারী ইউনিয়নের ৫নং ওয়ার্ড হলদ্যাশিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- ইউনিয়নের ধাবনখালী মার্মা পাড়ার থৈহ্লাচিং মার্মার স্ত্রী লাছিং মার্মা (২৪), মংপ্রু মার্মার স্ত্রী আওয়াইং মার্মা (৩৫), কক্সবাজারের টেকপাড়ার বাসিন্দা প্রদীপ দাসের স্ত্রী উম্মে রাখাইন (৩০) ও পিএমখালীর বাসিন্দা সিএনজি চালক মোক্তার আহমদের ছেলে মো. সোহেল (২৬)।

পুলিশ সুত্র জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেনের নির্দেশনায় বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনামুল হক ভূইয়ার নেতৃত্বে এসআই এনায়েত উল্লাহ সহ সঙ্গীয় ফোর্স বাইশারী ইউনিয়নের হলদ্যাশিয়া এলাকায় অভিযান চালিয়ে একটি সিএনজি গাড়ি তল্লাশী চালিয়ে ১১০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার সহ সিএনজি গাড়িটিকে জব্দ করে এবং গাড়ির চালক ছাড়াও ৩ উপজাতীয় নারীকে আটক করা হয়।

পুলিশ আরও জানায়, আটককৃতদের মধ্যে লাছিং মার্মা (২৪) এর নামে ৩টি জিআর মামলা এবং আওয়াইং মার্মা (৩৫) এর নামে ২টি জিআর মামলা রয়েছে এবং থানায় তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ইস্যু আছে।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন জানান, দেশীয় তৈরী চোলাই মদ সহ আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + thirteen =

আরও পড়ুন