নাইক্ষ্যংছড়িতে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ

fec-image

নাইক্ষ্যংছড়িতে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের প্রাক্তন ও নবনির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান এবং মহিলা চেয়ারম্যানের বিদায় ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার (২০ মে) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি।

অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বরণ করে নেওয়া হয়। এর পরপর প্রাক্তন চেয়ারম্যান কে ফুল দিয়ে বিদায় জানানো হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মাঈনুদ্দিন খালেদ।

এসময় বিদায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান কামাল উদ্দিন, নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ, ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, মহিলা ভাইস চেয়ার ম্যান শামীমা আক্তার, থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম, দোছড়ি ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ, ঘুমধুম ইউপি চেয়ারম্যান মো. আজিজ, উপজেলা প্রকৌশলী তোফাজ্জল হোসেন ভুইয়া, মন্ত্রী প্রতিনিধি খায়রুল বশর, মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইমরান প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান বাহাইন মার্মাসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চেয়ারম্যান, নাইক্ষ্যংছড়ি, বরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + thirteen =

আরও পড়ুন