নাইক্ষ্যংছড়িতে বাংলাদেশ পরিবেশ আন্দোলনের মাস্ক বিতরণ 

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা),র নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার উদ্যোগে করোনাভাইরাস জনসচেতনতা সভা ও মাস্ক বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

২জুন (বুধবার) সকাল ১১টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের সামনে এই কর্মসূচি উদ্বোধন করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি।

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠিতা সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য প্রবীণ সাংবাদিক মাঈনুদ্দীন খালেদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সাদিয়া আফরিন কচি বলেন, বাংলাদেশ পরিবেশ আন্দোলনের নাইক্ষ্যংছড়ি উপজেলা উদ্যোগে করোনাভাইরাস জনসচেতনতা সভা ও মাক্স বিতরণ কর্মসূচির যে আয়োজন করেছেন সত্যি সেটা প্রশংসনীয়।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ( ভূমি) মো আশরাফুল হক,(বাপা)র কক্সবাজার জেলা সভাপতি সাংবাদিক ফজলুল কাদের চৌধুরী, দপ্তর সম্পাদক জে ধর, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার ইমন, একটি বাড়ি একটি খামার উপজেলা ব্যবস্থাপক মহি উদ্দীন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্য সচিব মো. জাহাঙ্গীর আলম কাজল, সদস্য জয়নাল আবেদীন টুক্কু, মো. ইউনুস আবদুর রশিদ, মো. তৈয়ব উল্লাহ, চৌছড়ি ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য, রেহেনা, আক্তার, জায়তুন্নাহার, ছেলাঅং চাক, ছাত্র লীগ নেতা মুমিনুল আলম মুমু সহ কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক ও অন্যান্যরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 18 =

আরও পড়ুন