নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ

fec-image

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পক্ষ থেকে নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বই ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় বীর বাহাদুর ফাউন্ডেশনের আয়োজনে নাইক্ষ্যংছড়ি উপজেলা মিলনায়তন হল রুমে এই শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

বীর বাহাদুর ফাউন্ডেশনের সভাপতি খলিলুর রহমান সোহাগ এর সভাপতিত্বে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে বই ও ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর বাহাদুর ফাউন্ডেশনের সহ-সভাপতি মহিউদ্দিন, সহ-সভাপতি নাজমুল হাসান ভুঁইয়া, সাধারণ সম্পাদক নাজমিল হোসেন বাবুল,
নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মো: ইমরান, বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সূরিত বড়ুয়া। সাধারণ সম্পাদক ইমরান খান।

বান্দরবান যুব রেড় ক্রিসেন্ট এর যুব প্রধান-মনিরুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি উপজেলা যুব রেড় ক্রিসেন্ট এর দল নেতা ও কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক- মুমিনুল আলম মুমু,  উপ দলনেতা -ফয়সাল আজাদ, সাজিদ, ডালিম, জুতি, প্রিয়া রাণী শর্মা, আব্দুল হামিদ, বিপন, তারেক রিফাতসহ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ ও ছাত্র ছাত্রী অনেকে।

দুর্গম পাহাড়ি অঞ্চলের কোমলমতি সকল শিশুকে শিক্ষা এবং ক্রীড়াঙ্গনে সুদুরপ্রসারি ভাবে এগিয়ে নিয়ে যাবার জন্য বান্দরবানের প্রত্যন্ত অঞ্চলে অন্ধকারে আলোর মতো কাজ করছে বীর বাহাদুর ফাউন্ডেশন।
তাই তিনি ফাউন্ডেশন থেকে পর্যায়ক্রমিকভাবে বান্দরবানের প্রতিটা স্কুল-কলেজে ছেলে মেয়েদের মাঝে এই পুস্তক ও ক্রীড়া সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় নাইক্ষ্যংছড়ি উপজেলার তিনটি প্রাথমিক বিদ্যালয় ও একটি কলেজের ৫০জন শিক্ষার্থীদের মাঝে এই পুস্তক ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয় ।  অতিথিরা আশা করছেন পার্বত্য অঞ্চলের কোনো শিশু শিক্ষা ও ক্রীড়া ক্ষেত্রে আর পিছিয়ে থাকবে না।

অতিথিরা আরও বলেন, বীর বাহাদুর ফাউন্ডেশন এর মত সকলকে বান্দরবানের ছেলে মেয়েদেরকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার জন্য আন্তরিক আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়ি, বীর বাহাদুর উশৈসিং এমপি, বীর বাহাদুর ফাউন্ডেশন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন