নাইক্ষ্যংছড়িতে সাড়ে ৩ কোটি টাকার মাদক ধ্বংস করলেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট

fec-image

বান্দরবান পার্বত্য জেলার বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহাবুবুর রহমান গতকাল ১৯ ডিসেম্বর পার্বত্য নাইক্ষ্যংছড়ি থানা পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে তিনি ফৌজদারী বিচার ব্যবস্থার সাথে সম্পর্কিত রেজিস্টার সমূহ দেখেন এবং থানার পরিদর্শন বহিতে নোট প্রদান পূর্বক স্বাক্ষর করেন।

পরিদর্শনকালে অতিরিক্ত জেলা দায়রা জজ মো. আবু হান্নান এবং সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ.এস.এম. এমরান, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হোসেন এবং নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ.এস.এম. এমরানের উপস্থিতিতে বিভিন্ন সময়ে জব্দকৃত প্রায় সাড়ে ৩ কোটি টাকার বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করা হয় তখন। ধংস করা মাদকের মধ্য রয়েছে ১০ লাখ ৮ হাজার ৩ শত ৭৩ পিচ ইয়াবা, যার মূল্য ৩ কোটি ২৫ লাখ ১১ হাজার ৯ শত টাকা।চোলাই মদ ৯ শত ২১ লিটার। মূল্য ২ লাখ ৭৬ হাজার ৩ শত টাকা। বার্মিজ সিগরেট  ৫ লাখ ৮৬ হাজার টাকার আর পরিত্যক্ত বিয়ার ৩৫টি যার মূল্য ১৭ হাজার ৫ শত টাকা।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, এ সব মাদকদ্রব্য নানা পরিকল্পনায় জব্দ করা হয়।এসব পুলিশের সকল সদস্যের আন্তরিত চেষ্টার ফসল।যা অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + seven =

আরও পড়ুন