নাইক্ষ্যংছড়ির আসন্ন ৩ ইউপি নির্বাচন হবে শতভাগ স্বচ্ছ ও নিরপেক্ষ: ইউএনও 

fec-image

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি বলেছেন,উপজেলার আসন্ন ৩ ইউপি নির্বাচন হবে শতভাগ স্বচ্ছ-সুন্দর ও নিরপেক্ষ। এ নিয়ে দূুঃচিন্তার কোন কারণ নেই। এই এলাকার সকল ভোটার স্বাচ্ছদ্যে নিজেদের ভোট দিতে পারবেন।

তিনি আরও বলেন, বিগত দিনে এ উপজেলায় নির্বাচন হয়েছে পরিচ্ছন্ন। যার সুনাম সর্বত্র। এটি ধরে রাখতে হবে। আর এ বিষয়ে কমিটির সকলকে আন্তরিকভাবে সহয়োগিতা করে নিজেদের অর্পিত দায়িত্ব পালনে সচেষ্ট থাকা উচিত।

২৩ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক শফিউল্লাহ বলেছেন, আজ সাধারণ মানুষ নিজেদের অধিকার বঞ্চিত নানা কারণে। সরকার এ সব মানুষের জন্যে হাজারো খাত সৃষ্টি করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে স্বচেষ্ট হলেও তৃণমূল পর্যায়ে নানা জটিলতায় এ সুবিধা পায় না তারা। এবার তার উপজেলা এ সব মানুষের জন্যে অগ্রধিকার ভিত্তিতে কাজ করতে আগ্রহী।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা মার্মা, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার,  পার্বত্য প্রতিমন্ত্রী প্রতিনিধি খায়রুল বাশার,  ঘুমধুম ইউপি চেয়ারম্যন জাহাঙ্গীর আজিজি প্রমুখ।

এছাড়াও সভায় উপজেলার সকল কর্মকর্তা ও সাংবাদিক এবং বিভিন্ন বিভাগের গোয়েন্দাসহ সকল স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন, নাইক্ষ্যংছড়ির
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন