নাইক্ষ্যংছড়ি উপজেলা কৃষকলীগের সভাপতি মোস্তফা সাধারণ সম্পাদক শিমুল

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ডা. মোস্তফা কামাল লালু কে সভাপতি ও সাইফুদ্দিন মামুন শিমুলকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের কলেজ অডিটোরিয়াম ভবনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। বিকাল সাড়ে ৩টায় সম্মেলনের উদ্বোধন করেন জেলা কৃষক লীগের সভাপতি বাবু প্রজ্ঞাসার বড়ুযা।

উপজেলা কৃষক লীগের সভাপতি ডা. মোস্তফা কামাল লালু সভাপতিত্বে ও কৃষকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ সভাপতি সাইফুদ্দিন মামুন শিমুলের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগেরসহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাংগীর। অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে জেলা ও উপজেলার নেতৃবৃন্দ ডা. মোস্তফা কামাল লালুকে সভাপতি ও সাইফুদ্দিন মামুন শিমুলকে সাধারণ সম্পাদক করে তিন বছর মেয়াদী নাইক্ষ্যংছড়ি উপজেলা কৃষক লীগের আংশিক কমিটি ঘোষণা করেন।

উল্লেখ্য, দীর্ঘদিন পর কৃষকলীগ নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার সম্মেলনকে ঘিরে নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কৃষকলীগ, নাইক্ষ্যংছড়ি, সম্মেলন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 18 =

আরও পড়ুন