নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

fec-image

”মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান” এই শ্লোগান নিয়ে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩০জুন) দুপুরে রেস্টহাউস এলাকার জনগণের মাঝে এসব চারা বিতরণ করা হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ ধর্মবিষয়ক সম্পাদক উসিং হাই বাহাদুর রবিন, জেলা ছাত্রলীগ সভাপতি কাউসার সোহাগ এবং সাধারণ সম্পাদক জনি সুশীল এর নির্দেশনায় আমরা বিভিন্ন প্রজাতির বনজ, ফলদ ও ওষুধি গাছের চারা বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। এই কার্যক্রম বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ডে অব্যাহত থাকবে।

এ সময় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইরফান মাহাবুব রায়হান, বাইশারী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ছালেহ নূর রিপন, সোনাইছড়ি ছাত্রলীগ সভাপতি সুমন বড়ুয়া, স্কুল শাখার সাবেক সভাপতি ইফতেখার উল আবরার, উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আবদুল মাবুদ শাহীন, কলেজ শাখার সাবেক সিনিয়র সহসভাপতি মাইকেল শর্মা, সহসভাপতি চালাথুই চাক, টিংকু বড়ুয়া, আক্তার কামাল, ফয়সাল হক সোহেলসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে নাইক্ষ্যংছড়ি থানায় নবাগত ওসি মুহাম্মদ আলমগীর হোসেনকে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। এসময় ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ওসি আলমগীর হোসেন মাদকমুক্ত এলাকা গড়তে ছাত্রলীগ নেতাকর্মীদের অবদান রাখার আহ্বান জানালে ছাত্রলীগ নেতাকর্মীরাও পুলিশকে সহায়তার আশ্বাস দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন