নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রদলের নেতৃত্বে জিয়াবুল ও মামুন

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৪ ডিসেম্বর) রাতে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিতে স্বাক্ষর করেছেন বান্দরবান জেলা ছাত্রদল সভাপতি মো: আশরাফুল আমিন ফরহাদ ও সাধারণ সম্পাদক অমিত ভুষন তঞ্চঙ্গ্যা। কমিটিতে জিয়াবুল হককে আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে মামুনুর রশীদকে।

এছাড়াও যুগ্ম আহ্বায়ক করা হয়েছে মো: শাহ্ নেওয়াজ, আরিফুল ইসলাম, মিজানুর রহমান, মো: শাহ জালাল, সৈয়দুল আমিন, শাহাদাত হোসেন, আলী মো: মিনহাজ, চাইহ্লা মং চাক, মং ওয়াই মার্মা। এছাড়াও সদস্য হিসেবে রয়েছে মো: আলমগীর, রেজাউল করিম, মো: সেলিম, মো: কলিম উল্লাহ, মো: জুবাইরুল ইসলাম, মো: শাকিল, কলিম উল্লাহ-২, মো: শোয়াইব, মো: আতিকুল রহমান ও মো: কামাল। এদিকে ঘোষিত কমিটিতে অভিনন্দন জানিয়েছে উপজেলার পাচঁ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা। আগামীতে এই কমিটির হাত ধরে ছাত্রদল আরো শক্তিশালী ভূমিকা পালন করবে এমনটি প্রত্যাশা করেছেন নেতাকর্মীরা।

এই প্রসঙ্গে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জিয়াবুল হক ও সদস্য সচিব মামুনুর রশিদ জানান- নতুন আহ্বায়ক কমিটির মাধ্যমে তাদের যে দায়িত্ব দেওয়া হয়েছে তা স্বচ্ছতার সাথে পালন করে তৃণমূল কমিটিকে আরো শক্তিশালী করার ভূমিকা রাখবে। এইজন্য জেলা কমিটির নেতৃবৃন্দদের প্রতি কৃতজ্ঞতা জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রদল, নাইক্ষ্যংছড়ি, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন