নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের সভাপতি রায়হান, সম্পাদক ফয়সাল

fec-image

বাংলাদেশ ছাত্রলীগ নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন ইরফান মাহবুব রায়হান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফায়সাল আজাদ।

সাধারণ সম্পাদক ও সভাপতি প্রার্থীদের সমর্থকরা বিভিন্ন রঙের টি-শার্ট ও ব্যাজ পরে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বীরপুত্র রবিন বাহাদুর ও স্ব স্ব প্রার্থীদের ব্যানার ও ফেস্টুন নিয়ে আনন্দপূর্ণ মিছিল সহকারে সম্মেলন স্থানে প্রবেশ করে।

বুধবার (৭ সেপ্টেম্বর ) সকাল থেকে দিনব্যাপী উন্মুক্ত মঞ্চে উপজেলা ছাত্রলীগের সভাপতি বদরউল্লাহ বিন্দুর সভাপতিত্বে ও কৃষক লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা সাইফুদ্দিন মামুন শিমুলের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবানের পৌর মেয়র মো. ইসলাম বেবী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লক্ষ্মীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল, জেলা আওয়ামী লীগের সদস্য আবুতাহের কোম্পানি, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী। অতিথিদের বক্তব্যের মাধ্যমে সম্মেলনের প্রথম অধিবেশন শেষ হয়।

দুপুরের খাবারের পরে দ্বিতীয় অধিবেশন শুরু হয় এবং অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয় কলেজের সাবেক সভাপতি ইরফান রায়হান মাহাবুব ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয় সদর ইউনিয়নের সভাপতি ফয়সাল আজাদ।

অন্য পদ পাওয়া প্রার্থীরা হল, সহসভাপতি-ছালেহ নুর করিম (রিপন), মো. বায়েজিদ, বিটু বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু, রফিকুল ইসলাম (রিজভী), এসএম ওমর ফারুক, বোরহান আজিজ, সাংগঠনিক সম্পাদক উমেপ্রু মার্মা, শেখ শাহাব উদ্দিন, মংছিংহ্লা।

আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দৌছড়ি ইউপি চেয়ারম্যান মো. ইমরান, জেলা পরিষদ সদস্য ক্যানুয়ান চাক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের, বাহাদুর ভাইস চেয়ারম্যান মংহ্লাওয়াই মার্মা, সদরের চেয়ারম্যান নুরুল আবছার ইমন, বাইশারীর চেয়ারম্যান মো. আলম কোম্পানি, সোনাইছড়ির চেয়ারম্যান এ্যানিং মার্মা, উপজেলা আওয়ামী লীগ নেতা ডা. সিরাজ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চুচুমং মার্মা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দু সাত্তার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি খালেদা বেগম, সাধারণ সম্পাদক প্রুমারী মার্মা, যুব মহিলা লীগের সভাপতি সানজিদা আক্তার রুনা, সাধারণ সম্পাদক উমিংনু মার্মা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী খাইরু, কলেজ ছাত্রলীগের সভাপতি মো. সেলিম, সাধারণ সম্পাদক ইফতেখারুল আবরারসহ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ এবং গণমাধ্যম কর্মীরা।

উল্লেখ্য, সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৩০ জন ফরম সংগ্রহ করে এবারের সম্মেলনকে আরও আলোচনা ও উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করেছিল। উপজেলার বিভিন্ন শাখার ছাত্রনেতাদের মধ্যে সভাপতি পদে ১০ জন ও সাধারণ সম্পাদক পদে ২০ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছিল।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ, নাইক্ষ্যংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন