নাইক্ষ্যংছড়ি পুলিশের জালে আটকা পড়লো বড় ইয়াবার চালান: আটক ২

fec-image

নাইক্ষ্যংছড়ির সীমান্তপথে কোনভাবেই থামানো যাচ্ছেনা ইয়াবা পাচার। বিজিবি-পুলিশের ব্যাপক তৎপরতার পরও মাদককারবারীরা বিভিন্ন কৌশলে পাহাড়ি পথে বাংলাদেশে নিয়ে আসছে ইয়াবার চালান।

তেমনিভাবে বৃহস্পতিবার ভোররাতে সীমান্ত এলাকা থেকে পাচারের সময় বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদককারবারীকে আটক করেছে পুলিশ।

বান্দরবান পুলিশ সুপার জেরিন আকতার এর নির্দেশনায় ও নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন, এসআই অরুন কুমার চাকমা, গোলাম মোস্তফা, মফিজুল ইসলাম সহ পুলিশের বিশেষ একটি টিম এই অভিযান পরিচালনা করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন জানান, গোপন সংবাদে খবর পেয়ে সদর উপজেলার ভাল্লুকখাইয়া গ্রামে মাদককারবারীদের আটকে ফাঁদপাতে থানা পুলিশের টিম।

এসময় মাদক পাচারকারীরা নানা কৌশল অবলম্বন করলেও অবশেষে পুলিশ দুইজনকে আটক করে এবং তাদের কাছ থেকে ৪৯ হাজার হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আটককৃত দুই মাদককারবারী হলো- ভাল্লুকখাইয়া গ্রামের নুরুল আলমের ছেলে আমির হোসেন প্রকাশ সোনা মিয়া (২৫) ও দোছড়ি ইউনিয়নের হাজিরমাঠ এলাকার নুরুল হকের ছেলে করিমুল মোস্তফা আতুয়্যা (২২)। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

এদিকে মাদক পাচারে জড়িত যাদের আটক করা হচ্ছে তাদের নিয়ে প্রশ্ন তুলেছেন এলাকার সচেতন নাগরিক সমাজ। তাদের দাবি এসব মাদক বহনকারীদের পাশাপাশি পর্দার আড়ালে থাকা মূল মাদক ব্যবসায়ীদের খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি দাবি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, নাইক্ষ্যংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × four =

আরও পড়ুন