parbattanews

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত

Press club pic (1) copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩টায় ইউনিয়ন পরিষদস্থ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. আবুল বশর নয়নের পরিচালনায় সভার শুরুতে বিগত সভার কার্যবিবরণী পাঠ করে শুনান তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী।

প্রেসক্লাবের স্থায়ী কার্যালয়ের জমি চূড়ান্ত, গঠনতন্ত্র, বিধিবদ্ধ আলোচনা, প্রেসক্লাবের কার্যক্রম আরও গতিশীল করাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনায় বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি ও দৈনিক পূর্বকোণ প্রতিনিধি শামীম ইকবাল চৌধুরী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বদেশ প্রতিনিধি মো. আবুল বশর নয়ন, প্রেসক্লাব সহ-সাধারণ সম্পাদক ও দৈনিক বাকঁখালী প্রতিনিধি জাহাঙ্গীর আলম কাজল, প্রেসক্লাব সিনিয়র সদস্য ও দৈনিক সাঙ্গু প্রতিনিধি ইফসান খান ইমন, সদস্য ও দৈনিক সংগ্রাম প্রতিনিধি মাহামুদুল হক বাহাদুর, দপ্তর ও প্রচার সম্পাদক ও দৈনিক সৈকত প্রতিনিধি মো. জয়নাল আবেদীন টুক্কু, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও দৈনিক প্রিয় চট্টগ্রাম বাইশারী প্রতিনিধি আবদুর রশিদ, সহ-ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও দৈনিক কক্সবাজার ৭১ প্রতিনিধি মোহাম্মদ শাহীন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও দৈনিক সংবাদ প্রতিনিধি হাফিজুল ইসলাম চৌধুরী, কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক মানবজমিন প্রতিনিধি মুফিজুর রহমান, সাপ্তাহিক পার্বত্য বাণী প্রতিনিধি সানজিদা আক্তার রুনা, দৈনিক রাঙামাটি প্রতিনিধি মোহাম্মদ তৈয়ব উল্লাহ, দৈনিক সমুদ্রবার্তা প্রতিনিধি এম আবু শাহমা, দৈনিক ইনানী প্রতিনিধি মোহাম্মদ ইউনুছ।

Exit mobile version