parbattanews

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের পক্ষ থেকে আব্দুল হামিদকে অভিনন্দন জ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তি:

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্যদিয়ে সাঙ্গু পত্রিকাকে এগিয়ে নিয়ে যাওয়ার অবদান রাখায় আজীবন সম্মাননা ক্রেস্ট পেলেন দৈনিক সাঙ্গুর স্টাফ রিপোর্টার ও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ। আব্দুল হামিদের এ প্রাপ্তিতে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব।

এক বিজ্ঞপ্তিতে অভিনন্দন জানিয়েছে দৈনিক ভোরের কাগজ, দৈনিক পূর্বকোণ প্রতিনিধি, নিউজ ভিশন’৭১ সম্পাদনা পরিষদ সদস্য ও প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, দৈনিক আজাদী, দৈনিক কক্সবাজার পত্রিকার স্টাফ রিপোর্টার প্রেসক্লাব প্রধান উপদেষ্ঠা মাঈন উদ্দীন খালেদ, দৈনিক দিনকাল, দৈনিক বাকঁখালী প্রতিনিধি ও প্রেসক্লাব ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, দৈনিক মানব জমিন প্রতিনিধি ও প্রেসক্লাব অর্থ-সম্পাদক মো. আমিনুল ইসলাম, দৈনিক সংবাদ প্রতিনিধি ও প্রেসক্লাব তথ্য-গবেষণা বিষয়ক সম্পাদক মো. হাফিজুল ইসলাম চৌধুরী, দৈনিক চট্টগ্রাম মঞ্চ, দৈনিক সৈকত প্রতিনিধি ও প্রেসক্লাব দপ্তর সম্পাদক মো. জয়নাল আবেদীন, দৈনিক মানব কন্ঠ প্রতিনিধি, দৈনিক বাঁকখালী পত্রিকার স্টাফ রিপোর্টার ও প্রেসক্লাব ক্রিড়া সম্পাদক আব্দুর রশিদ, দৈনিক কক্সবাজার ৭১ ও সহ-ক্রিড়া সম্পাদক মো. শাহীন, দৈনিক সংগ্রাম প্রতিনিধি প্রেসক্লাব সদস্য মাহামুদুল হক বাহাদুর, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি ও প্রেসক্লাব সদস্য মো. তৈয়ব উল্লাহ, দৈনিক ইনানী প্রতিনিধি প্রেসক্লাব সদস্য মো. ইউনুছ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার (৫ জানুয়ারি) দৈনিক সাঙ্গুর ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রতিনিধি সম্মেলনে কক্সবাজার রেডিয়েন্ট ফিস ওয়ার্ল্ড কন্ফারেন্স হলে দুপুরে মো. আব্দুল হামিদের হাতে আজীবন সম্মানা প্রদান করা হয়।

Exit mobile version