নাইক্ষ্যংছড়ি বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

fec-image

পার্বত্য নাইক্ষ্যংছড়িতে বাজার তদারকিতে তৎপরতা চালাচ্ছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২ জুন) দুপুরে নাইক্ষ্যংছড়ি সদর বাজারে উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌসের তত্ত্বাবধানে মনিটরিং করা হয়েছে।

এ সময় খোলা ও অপরিষ্কার ভোজ্যতেল বিক্রির দায়ে শাহজাহান স্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। তদারকী করা হয় মাছ বাজার,তরকারি বাজার, মুদি দোকান ও অন্যান্য খাদ্যপণ্যের দোকান সমূহ।

অভিযানকালে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা মো. সেলিম হেলালী ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক মাঈনুদ্দিন খালেদসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

অভিযান পরিচালনাকালে ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারাক ও উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস বলেন, পঁচা মাছ, খোলা তেল, মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রি জঘন্যতম অপরাধ। এছাড়া পণ্যের দাম বেশি নিয়ে পরিবেশ নষ্ট করাও একই কথা। সুতারাং এ সব বেআইনী কাজ থেকে সকলকে দূরে থাকতে হবে।

তিনি আরও বলেন, সরকার মোনাফাখোর,মজুদদার ও বেআইনী কাজে জড়িয়ে খাদ্য সামগ্রী বিক্রয়কারীদের কঠোর হস্তে দমন করছেন সরকার । সুতারাং সবাইকে সরকারি নির্দেশ মেনে চলতে হবে। সরকারি নির্দেশ না মানলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + twenty =

আরও পড়ুন