parbattanews

নাইক্ষ্যংছড়ি বিজিবি’র হাতে ৩০ লাখ টাকার ইয়াবাসহ ১ ব্যবসায়ী আটক

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ১১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি’র) ধারাবাহিক অভিযানে ফের ৩০ লাখ টাকার ইয়াবাসহ সীমান্তের এক কুখ্যাত ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তার নাম আয়াতুল্লাহ (৩২)। সে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের জারুলিয়াছড়ি মোস্তাক আহাম্মদ এর ছেলে বলে জানা গেছে।

সোমবার (৩ মে) রাত ৯টায় গোপন তথ্যের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির ক্যাপ্টেন খালেদীন এর নেতৃত্বে বিশেষ টিমের জোয়ানরা রামুর গর্জনিয়া বাজারের দক্ষিণ গলির একটি মুদি দোকান থেকে এসব ইয়াবাসহ তাকে আটক করতে সক্ষম হন। এসময় তার সাথে থাকা ঐ এলাকার আরও দুই ইয়াবা কারবারী পালিয়ে যায় বলে স্থানীয়রা জানান। এছাড়াও বিজিবি’র এ অভিযানকে সাধুবাদ জানান এলাকাবাসী।

বিজিবি সূত্রে জানা যায়, আটক ইয়াবা ট্যাবলেটগুলো সীমান্তের চোরাই পথ দিয়ে আসছিলো। খবর পেয়ে বিজিবি ইয়াবাসহ তাকে হাতেনাতে ধৃত করে। উদ্ধার হওয়া এসব ইয়াবার আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা। সোমবার রাতে আসামিসহ ইয়াবাগুলো রামু থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা দেওয়া হয়।

১১ বিজিবি অধিনায়ক লে. কর্নেল শাহ আব্দুল আজিজ আহমেদ বলেন, সীমান্ত এলাকা দিয়ে অবৈধ অস্ত্র, কাঠ, মাদকদ্রব্য পাচার, অন্যান্য যে কোন ধরনের অবৈধ পণ্য সামগ্রী পাচার এবং সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি’র এ ধরনের তৎপরতা অব্যাহত আছে, থাকবে।

Exit mobile version