নাইক্ষ্যংছড়ি ৩ ইউপি নির্বাচনে চেয়ারম্যান ৮ ও মেম্বার পদে ৯৪ জনের মনোনয়ন জমা

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় আসন্ন ১৪ অক্টোবর তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য ৮জন চেয়ারম্যান ও ৯৪ জন ইউপি মেম্বার পদের প্রার্থীরা মনোনয়ন ফরম জমা দিয়েছেন। ৩টি ইউনিয়নে মনোনয়ন জমা দেয়ার শেষ দিনে বৃহস্পতিবার (১২সেপ্টেম্বর) বিকেল ৫টা পর্যন্ত এসব প্রার্থী মনোনয়ন জমা দেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, চেয়ারম্যান পদে নাইক্ষ্যংছড়ি সদরে ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনীত ও বর্তমান চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী এবং স্বতন্ত্র প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা নুরুল আবছার। এই ইউনিয়নে মেম্বার পদে ফরম জমা দিয়েছেন ২৯জন। সোনাইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যানিং মারমা ও বর্তমান চেয়ারম্যান বাহান মারমা ফরম জমা দিয়েছেন।

ঘুমধুমে বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের নৌকা প্রতীকে একেএম জাহাঙ্গীর আজিজ ও স্বতন্ত্র প্রার্থী রশিদ আহমদ, গোলাম কাদের ও ছালেহ আহমদ মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

এর আগে মনোনয়ন ফরম জমা দেওয়া নিয়ে উপজেলা সদরে উৎসুক জনতার ঢল নামে। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের পক্ষে তাদের মনোনীত তিন প্রার্থীর জন্য শোডাউন করে মনোনয়ন ফরম জমা দেন নেতাকর্মীরা।

এসময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো. শফিউল্লাহ, সাধারণ সম্পাদক মো. ইমরান মেম্বারসহ উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও স্বতন্ত্র প্রার্থীরাও তাদের শুভাকাঙ্খি ও আত্মীয় স্বজন নিয়ে ফরম জমা দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − ten =

আরও পড়ুন